যে ৩ নায়িকা থাকছেন ‘সাহসী হিরো আলম’ ছবিতে

1799

৩ নায়িকা থাকছেন ‘সাহসী হিরো আলম’ ছবিতে- আরশাফুল হোসেন আলম ওরফে হিরো আলম খবরের পাশাপাশি নতুন রুপে দর্শকের সামনে আসছেন। নিজেই এক সঙ্গে তিন নায়িকা নিয়ে প্রযোজনা করছেন ‘সাহসী হিরো আলম’ নামের একটি সিনেমা।

এই সিনেমায় হিরো আলমের বিপরীতি থাকছেন, সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি, নুসরাত জাহান। হিরো আলম বলেন, ছবিটি আগামী সপ্তাহে সেন্সর বোর্ডে জমা দেব।

সেন্সর হলেই আগামী মাসের অক্টোবরে মুক্তি দেব। ছবির গল্প অনেক চমৎকার। আশা করি দর্শকরা ছবিটি পছন্দ করবেন। সিনেমার স্যুটিং শেষ আজ ৪ সেপ্টেম্বর, বুধবার থেকে ডাবিং শুরু করেছি।

ব্যতিক্রম ধর্মী সামাজিক প্রেমের গল্প নিয়ে ‘সাহসী হিরো আলম’ সিনেমাটি নির্মাণ করা হয়েছে। এ সিনেমায় কারা অভিনয় করছেন জানতে চাইলে হিরো আলম বলেন, হিরো আমি একাই। আর নায়িকা ৩ জন। ছবির গল্প লিখেছেন পিজি মোস্তফা। চিত্রনাট্য করেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

সিনেমার পরিচালক এ আর মুকুল নেত্রবাদী। ছবির কাহিনি লিখেছেন হিরো আলম। নাম ভূমিকায় অভিনয় করেছেন হিরো আলম। তার নায়িকা হয়ে সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি, নুসরাত জাহান। এছাড়াও আরও অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, শাংকু পাঞ্জেসহ আরও অনেকে।

সুত্র-বি ডি ২৪ লাইভ।

ডেঙ্গু আ ক্রা ন্ত হয়ে কানে শুনতে পাচ্ছেন না ববি!

গেল মাসের প্রথম সপ্তাহ থেকে ডেঙ্গুতে আ ক্রা ন্ত চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। ভর্তি হয়েছিলেন হাসপাতালেও। জ্বর সেরে গেলেও এখনো পুরোপুরি সুস্থ হননি চিত্রনায়িকা ববি। এক সপ্তাহ ধরে বাম কানে ব্যথা অনুভব করছিলেন ববি। এখন ওই কানে শুনতে কিছুটা সমস্যা হচ্ছে।

কোরবানির ঈদে মুক্তি পাওয়া ‘বেপরোয়া’ ছবির প্রচারণায় নামেন তিনি। ছবিটিতে এরইমধ্যে ববির অভিনয় প্রশংসিত হয়েছে। এদিকে প্রচারণার সময় এ নায়িকা বুঝতে পারেননি সামনে কী ঘটতে যাচ্ছে! কিন্তু এরপর পরই বাম কানে কম শুনতে শুরু করেন। আর গত এক সপ্তাহ ধরে সে কানে শুনতেই পাচ্ছেন না ববি!

ববির এক ঘনিষ্ঠজন একটি টেলিভিশনকে জানিয়েছেন, গত একসপ্তাহ ধরে বাম কানে ব্যথা অনুভব করছেন ববি। এর প্রভাবে ওই কানে ঠিকমতো শুনতে পাচ্ছেন না ববি। এ বিষয়ে ববি জানান, গত কয়েকদিন ধরে ব্যথা তীব্রতর হচ্ছে। তাই গতকাল মঙ্গলবারও তিনি চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন।

ববি আরও জানান, তিনি খুব অস্বস্তিতে আছেন। সারাক্ষণ কান ও মাথার যন্ত্রণায় অস্বস্তিকর অবস্থা পার করছেন। সুস্থতা কামনায় তিনি সকলের দোয়া চেয়েছেন। এর আগে যে ডাক্তারের কাছে চিকিৎসা নিচ্ছিলেন সেখানে অবস্থার পরিবর্তন না হওয়ায় সোমবার ইউনাইটেড হাসপাতালের আরেক চিকিৎসকের শরণাপন্ন হন।

তাতেও নাকি খুব একটা লাভ হচ্ছে না তার। বর্তমান সমস্যা নিয়ে শিগগিরই দেশের প্রখ্যাত চিকিৎসক ডা. প্রাণ গোপালকে দেখাবেন বলে জানা গেছে। এ বিষয়ে আরও জানা গেছে, কানে তো শুনতেই পাচ্ছে না, এর সঙ্গে ববির ব্রেনে ব্যথা শুরু হয়েছে। ডেঙ্গু থেকে অন্য রোগের সিনড্রোম দেখা দিয়েছে।

চিকিৎসকরা ববিকে পুরো একমাসের বেড রেস্টে থাকার পরামর্শ দিয়েছেন। কয়েক দিনের মধ্যে অবস্থার পরিবর্তন না হলে শিগগির চিকিৎসার জন্য ববিকে দেশের বাইরে নেয়ারও পরিকল্পনা হচ্ছে। ২০১০ সালে খোঁজ: দ্য সার্চ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ববির। এরপর দেহরক্ষী, ফুল এন্ড ফাইনাল, ইঞ্চি ইঞ্চি প্রেম, রাজত্ব, অ্যাকশন জেসমিন, স্বপ্নছোঁয়া, ওয়ান ওয়ে, হিরো: দ্য সুপারস্টার, আই ডোন্ট কেয়ার, রাজাবাবু-দ্য পাওয়ার, বিজলী, নোলক, বেপরোয়া ছবিগুলোতে দেখা গেছে তাকে।