কাতার থেকে ইয়াসিরকে দ্রুত জার্মান নিতে প্রাইভেট বিমান পাঠিয়েছে সৌদি বাদশা

2743

কাতার বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে হট ফেভারিট আর্জেন্টিনার বিপক্ষে ঐতিহাসিক জয় পেয়েছে সৌদি আরব।

তবে এমন ঐতিহাসিক জয়ের দিনে বিরাট বড় দুঃসংবাদ ঘুরছে সৌদি শিবিরে।

দলটির ডিফেন্ডার ইয়াসির আল শাহরানি মারাত্মক এক দুর্ঘটনার শিকার হয়েছে।

আর্জেন্টিনার একটি আক্রমণ থামাতে গিয়ে নিজ দলের গোলরক্ষক আল ওয়াইসের সঙ্গে সংঘর্ষে এই ফুটবলারের চোয়াল ও মুখের বাম দিকের হাড় ভেঙে গেছে।

এছাড়াও মারাত্মক রক্তক্ষরণ হয়েছে এই ফুটবলারের। শঙ্কায় থাকা এই ফুটবলারকে উন্নত চিকিৎসার জন্য জরুরী ভিত্তিতে জার্মানির উদ্দেশ্যে পাঠিয়ে দেওয়া হয়েছে।

সৌদি আরবের রাজা মোহাম্মদ বিন সালমানের উদ্যেগে দ্রুত চিকিৎসার জন্য প্রাইভেট বিমানে করে এই ফুটবলারকে জার্মানিতে পাঠানো হয়েছে।

এছাড়াও এই ফুটবলারের চিকিৎসার সকল খরচ বহন করবে সৌদি আরবের সরকার। সূত্র: ইন্ডিয়া টুডে।

পরীমণিকে সমবেদনা জানাতে আর্জেন্টিনার জার্সি পরলেন রাজ!

চলছে বিশ্বকাপ ফুটবল। কাতারে অনুষ্ঠিত এই খেলা নিয়ে মেতে আছে পুরো বিশ্ব।

বরাবরের মতো বাংলাদেশেও বইছে বিশ্বকাপ উন্মাদনা। সেই উন্মাদনায় গা ভাসিয়ে দেশি তারকারাও মেতে আছেন প্রিয় দল নিয়ে।

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি আর্জেন্টিনা ফুটবল দলকে সাপোর্ট করেন। ২২ নভেম্বর অনুষ্ঠিত হয় আর্জেন্টিনা বনাম সৌদি আরবের ম্যাচ।

এই ম্যাচে ২-১ গোলে পরাজিত হয় মেসির আর্জেন্টিনা। স্বাভাবিকভাবেই পরীমণির মন খারাপ। তবে পরীমণির মন ভালো করতে রাজ নিলেন অভিনব উদ্যোগ।

ঘোরতর ব্রাজিলের সাপোর্টার হওয়া সত্ত্বেও পরীমণিকে সমবেদনা জানাতে রাজ পরলেন আর্জেন্টিনার জার্সি। সেই খবর পরীমণি নিজেই জানিয়েছেন।

পরীমণি ফেসবুকে লিখেন, ‘উনি ব্রাজিল সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে! কেমনডা লাগে।’

২০২১ সালে ভালোবেসে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। এ বছর তাদের ঘর আলো করে এসেছে নতুন অতিথি রাজ্য। মাতৃত্বকালীন অবসর কাটানোর কারণে দূরে রয়েছেন শুটিং থেকে। বর্তমানে তার সময় কাটছে রাজ ও রাজ্যকে নিয়েই।