সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশির মৃ ত্যু…

71

সড়ক দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশি নি হ ত- আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় হরজুল ইসলাম (৩৫) নামে এক প্রবাসী বাংলাদেশি নি হ ত হয়েছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

গতকাল শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। এ সময় অজ্ঞাত আরেক প্রবাসী বাংলাদেশি গুরুতর আ’হত হয়। নি হ ত হরজুল ইসলাম গফরগাঁও উপজেলার যশরা ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃ ত আব্দুল মোতালেবের ছেলে।

জানা যায়, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার দৌলতপুর গ্রামের মৃ ত আব্দুল মোতালেবের ছেলে হরজুল ইসলাম প্রায় ১৫ বছর যাবৎ সৌদি আরবের রিয়াদের আলগাসিম বুরাইদাহ নামক স্থানে চাকরি করতেন।

গতকাল শুক্রবার সকালে হরজুল ইসলাম অন্য সহকর্মীদের সঙ্গে মাইক্রোবাসে কর্মস্থলে যাওয়ার সময় পেছন দিক থেকে একটি গাড়ি এসে মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে হরজুল ইসলাম ঘটনাস্থলে নি হ ত হন। এ সময় অন্য এক অজ্ঞাত বাংলাদেশি গুরুতর আহত হয়। পরে আহতকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

সুত্র-বি ডি প্রতিদিন।

বাহরাইনে তিনদিন ধরে সন্ধান মিলছে না বাংলাদেশির

৩ দিন ধরে বাহরাইনে সন্ধান মিলছে না খাইর আহম্মদ (৪৪) নামের এক বাংলাদেশি শ্রমিকের। তার বাড়ি চট্টগ্রাম জেলার লোহাগড়া থানার আদুনগর এলাকায়। তিনি আলা পাড়ার উত্তর হারিনা গ্রামের কুলু মিয়ার ছেলে।

খাইর আহম্মদ বাহরাইনের হামাদ টাউন এলাকায় থাকতেন এবং হেঁটে হেঁটে পারফিউম বিক্রি করতেন।

সূত্র জানায়, গত ২৮ আগস্ট বুধবারে প্রতিদিনের মতো সকাল ৯টায় জীবিকার সন্ধানে বের হন। রাত নয়টায় ঘরে ফেরার কথা থাকলেও তিন দিন পেরিয়েছে কোন খোঁজ মিলছে না খাইরের। তার ব্যবহৃত নাম্বারটিও বন্ধ পাওয়া যাচ্ছে। এতে স্বজন ও প্রতিবেশিরা চরম শঙ্কায় দিনাতিপাত করছে।

খাইরের সন্ধান চেয়ে পাসপোর্ট ও ছবি দিয়ে বাহরাইনে বাংলাদেশ দূতাবাসকে বিষয়টি অবিহিত করা হয়েছে। দূতাবাসের তথ্য ও জনকল্যাণ প্রতিনিধি তাজ উদ্দিন সিকান্দার ও তার সন্ধান চেয়ে ফেসবুক পেজে ৩৬৪১১৫১ মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধের আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।