শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার কোনো আগ্রহই ছিল না

127

বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন্য কোনো আগ্রহই ছিল না বলে জানালেন বাংলাদেশের অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা।

সম্প্রতি একটি গণমাধ্যমের অনুষ্ঠানে এসে এমনটাই জানালেন তিনি।

সেই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা। মিথিলার মুখে এমন কিছু শুনে অবাক হয়ে যান তিনিও।

২০১৯ সালের নভেম্বরে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেছিলেন শাহরুখ খান। কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করার সুবাদে সেখানে উপস্থিত ছিলেন মিথিলাও।

অনুষ্ঠানের এক ফাঁকে টালিউডের তারকারা শাহরুখের সঙ্গে ছবি তোলার জন্য লাইন ধরে। একজনের পর একজন নিজেকে কিং খানের পাশে দাঁড় করিয়ে ক্যামেরাবন্দি হন।

মিথিলাও শাহরুখের সঙ্গে ছবি তুলেছেন। তাদের সঙ্গে ছিলেন সৃজিতও। তবে ওই ছবি তোলার জন্য নাকি মোটেও আগ্রহী ছিলেন না মিথিলা।

মিথিলা বলেন, ‘আমি ছোটবেলা থেকেই তারকাদের দেখলে স্বাভাবিকভাবে নিতাম। কাউকে দেখেই অজ্ঞান হয়ে যাই না। তারকাদের দেখলে মনে হয়, তারা তো মানুষই। আমাদের মতো একজন মানুষ।

অনুষ্ঠানে কলকাতার সব তারকা শাহরুখ খানের সঙ্গে ছবি তুলছিলেন। আমি চুপ করে বসে ছিলাম। সৃজিত আমাকে এসে বলছিল, তুমি যাবে না ছবি তুলতে। আমার যেতে ইচ্ছা করছিল না।

সৃজিত আমাকে প্রায় জোর করেই শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন্য নিয়ে যায়। শুধু ছবিটাই তুললাম। এমন তো নয় যে, তার সঙ্গে কোনো বাক্য বিনিময় হয়েছে। শুধু একটা ছবি তুলে আমি অত এক্সাইটেড হতে পারিনি।’

মিথিলার প্রশ্নকর্তা হিসেবে অনুষ্ঠান সঞ্চালনা করেন পূর্ণিমা। তিনি আবার শাহরুখের ভক্ত। তাই সৃজিতপত্নীর এসব কথা শুনে বিস্মিত হন। পূর্ণিমা বলেন, ‘শাহরুখ খানকে দেখলে তো অজ্ঞান হয়ে যেতাম।’