যুব লীগ চেয়ারম্যানের পা ধরে সালাম করল তিন যুবক

68

যুব লীগ চেয়ারম্যানের পা ধরে সালামের ছবি ফেসবুকে ভাইরাল- ক্ষমতা সীন দল আওয়ামী লীগের অঙ্গ সংগঠন যুব লীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ছবিটিতে দেখা যাচ্ছে, সড়কের ওপর কালো প্যান্ট আর নীল চেক শার্ট পরে দাঁড়িয়ে আছেন ওমর ফারুক চৌধুরী। আর তিন জন ছেলে তার পা ধরে সালাম করছেন। আরও এক জনকে সালাম করতে এগিয়ে যেতে দেখা যাচ্ছে।

তবে পা ধরে সালাম করা ওই যুবক দের চেহারা দেখা না যাওয়ায় তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে তারা যুব লীগের নেতা কর্মী হবেন।

প্রসঙ্গত সম্প্রতি যুব লীগের বিভিন্ন নেতার বি’রুদ্ধে দু’র্নী’তি, অ’বৈ’ধ ক্যা’সি’নো ব্যব’সা ও টে’ন্ডা’রবাজির অ’ভিযো’গে আইন শৃঙ্খলা বাহিনীর অ’ভিযা’নের পর থেকে সংগঠন‌ টির চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর নামও উঠে আসে।

আইন শৃঙ্খলা বাহিনীর ক্যা’সি’নো বি’রোধী অ’ভি’যানে গ্রে’ফ’তার করা হয় যুব লীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভূঁইয়া, যুব লীগ নেতা জি কে শামীম সহ অনেকেই। যুব লীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সম্পৃক্ততাও বেরিয়ে আসে।

তার আলোকে ইতি মধ্যেই ওমর ফারুক চৌধুরীর ব্যাংক হিসাব তলব করা ছাড়াও তার বিদেশে যাত্রার ওপর নি’ষেধা’জ্ঞা জারি করা হয়েছে। এর পর থেকেই আড়ালে চলে যান ওমর ফারুক।

উদ্ভূত পরিস্থিতিতে তাকে ছাড়াই সম্মেলনের প্রস্তুতি নিতে শুরু করেছেন সংগঠনটি। তাকে ছাড়াই হয়েছে যুব লীগের প্রেসিডিয়াম সভা। ওমর ফারুক চৌধুরী আর যুব লীগের নেতৃত্বে থাকতে পারছেন না বলে জোর আলোচনা রয়েছে।

ঝিনাইদহে ট্রাক চা’পা’য় ৩ নারী নি’হ’ত…

ঝিনাইদহ সদর উপজেলায় বালু বোঝাই ট্রাক চা’পা’য় যাত্রী বাহী মাহেন্দ্রর তিন নারী যাত্রী নি’হ’ত হয়েছেন। এ সময় আ’হ’ত হয়েছেন আরও সাতজন।

আজ শনিবার বেলা ১১টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের লাউদিয়া দরগা এলাকায় এ দুর্ঘ’ট’না ঘটে। তাৎক্ষণিক ভাবে হ’তাহ’তদের পরিচয় পাওয়া যায়নি।

ঝিনাইদহ ফা’য়ার সার্ভিসের দম’ক’ল বাহিনীর স্টেশন অফিসার দিলীপ কুমার জানান, ঝিনাইদহ শহর থেকে কালীগঞ্জ যাওয়ার পথে যাত্রী বাহী মাহেন্দ্রকে পেছন থেকে যশোর গামী বালি বোঝাই একটি ট্রাক চা’পা দেয়।

এতে মাহেন্দ্রটি উল্টে রাস্তার পাশে গর্তে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই মাহেন্দ্রর দুই নারী যাত্রী নি’হ’ত এবং আ’হ’ত হন কমপক্ষে আট জন। আ’হত’দের সদর ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। বেলা ১টার দিকে সেখানে চিকিৎসা ধীন থেকে আরও এক নারীর মৃ’ত্যু হয়। এ ঘটনায় রাস্তার পাশে দুটি দোকানও ক্ষ’তি’গ্রস্ত হয়েছে বলে জানান দম’ক’ল বাহিনীর ওই কর্ম কর্তা।