মা হতে চলেছেন অভিনেতা সিদ্দিকের সাবেক স্ত্রী মারিয়া মিম?

252

সোশ্যাল মিডিয়ায় নিজের একটি বেবি বাম্প ছবি পোস্ট করেছেন মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। ছবিটি পোস্টের পর থেকে বিস্মিত নেটিজেনরা। মা হতে যাচ্ছেন মারিয়া মিম?

বেশ কিছুদিন হয়ে গেল ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমানের সঙ্গে এক ছাদের তলায় আর থাকছেন না মারিয়া। তাদের বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে।

তবে কীভাবে মা হতে চলেছেন এই মডেল ও অভিনেত্রী? অন্য কারো সঙ্গে বিয়ের বন্ধনেও আবদ্ধ হননি এখনও।

বিষয়টি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিষয়টি নিয়ে মারিয়া মিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি হেসেই কুটিকুটি।

অতঃপর থামলেন। বললেন, আপনাদের কথা কি আর বলব, আমার মা-ই তো ছবি দেখে অবাক হয়ে ফোন করেছেন।

তিনি বলেন, ‘আমার মা স্পেনে থাকেন। ফেসবুকে আমার ছবিটা দেখে তিনিও ফোন করে জানতে চাইছেন আমি কি মা হতে যাচ্ছি নাকি, কিভাবে প্রেগন্যান্ট হলাম!

রীতিমতো মা রেগেমেগে আ’গু’ন। বেশ মজা হয়েছিলে তখন। মায়ের সেই উৎকণ্ঠার কথা মনে পড়ে গেল। এ জন্যই হাসি পাচ্ছে।’

হাসি থামিয়ে মিম বলেন, ‘আসলে এটা একটা এলপিজি গ্যাসের বিজ্ঞাপনের স্থিরচিত্র। বিজ্ঞাপনের গল্পের কারণে এমন লুক নিতে হয়েছে আমাকে। আজকে শুটিং শেষ করলাম।

আশুলিয়ার প্রিয়াঙ্কা পিকনিক গ্রাউন্ড ও শুটিং স্পট নামের একটি হাউজে তোলা ছবিটি। ছবিটা নিজের কাছেই খুব ভালো লেগেছে। তাই মজা করে ফেসবুকে ছেড়েছি। এরপরে বন্ধু-বান্ধবসহ শত শত মানুষের মেসেজ ফোন কল পেয়েছি।’

ভবিষ্যতে আবার মা হবার ইচ্ছা আছে কি না মানে বিয়ে করবেন কি না প্রশ্নে মারিয়া মিম বলেন, ‘নাহ, আমার বিয়ে করার ইচ্ছে নেই। মা হবারও ইচ্ছে নেই। আমি একাই থাকতে চাই। আমি একা জীবনটাই উপভোগ করছি।’

এখন মডেলিং ও অভিনয়ে ক্যারিয়ার গড়া নিয়েই ব্যস্ত মিম। তিনি জানান, সিনেমার পাশপাশি ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্মে কাজ করার ইচ্ছে আছে তারা। শিগগিরই গুলশানের চামেলি ছবির কাজে যোগ দেবেন তিনি।

প্রসঙ্গত, ২০১২ সালের ২৪ মে অভিনেতা সিদ্দিকের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন মারিয়া মিম। পরের বছরের ২৫ জুন তাদের কোলজুড়ে পুত্রসন্তান আসে।

২০১৮ সাল থেকে মডেলিং ও অভিনয় ক্যারিয়ার গড়তে ইচ্ছা পোষণ করেন মিম। কিন্তু সিদ্দিক তাতে রাজি হননি। তিনি চাইতেন, ছেলেকে সময় দিক মিম, পাক্কা গৃহিণী হয়েই থাক। এ নিয়ে ঝামেলা বাধে দুজনার। ২০১৯ সালে তারা আলাদা হয়ে যান।