বগুড়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ছাত্রলীগ নেতার

67

বগুড়ার শাজাহানপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় নাজমুল আহমেদ নয়ন (২২) নামে এক ছাত্রলীগ নেতা নি হত হয়েছেন। রোববার সকালে বগুড়া চারমাথা ভবের বাজার এলাকায় মেহেরা পাম্পের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নি হত নয়ন উপজেলার মাদলা ইউনিয়নের মালিপাড়ার রামচন্দ্রপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে এবং মাদলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

নি হ তের স্বজনেরা জানান, নয়ন ব্যবসা করতেন। সকালে ব্যবসায়িক কাজে মোটরসাইকেলযোগে ভবের বাজার এলাকায় যান। সেখান থেকে ফেরার পথে মেহেরা পাম্পের সামনে পৌঁছালে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় নয়নকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মা রা যান।

মেডিকেল ফাঁড়ির ইনচার্জ এসআই আজিজ মন্ডল বলেন, নয়নকে মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃ ত ঘোষণা করেন। পরে তার স্বজনদের কাছে ম র দেহ হস্তান্তর করা হয়েছে।

বোনের সামনেই ছাত্রলীগ কর্মীকে ছু রি কাঘাত….

অভ্যন্তরীণ কোন্দলের জেরে চট্টগ্রামের ওমরগনি এমইএস কলেজে মো. আকিব নামে এক ছাত্রলীগ কর্মীকে ছু রি কাঘাত করেছে প্রতিপক্ষরা। রোববার (২৮ জুলাই) দুপুর ২টার দিকে কলেজ মাঠে আহতের ছোট বোনের সামনেই এ ঘটনা ঘটে।

ছু রি কাঘাতের ঘটনায় আহত আকিব ওমর গনি এমইএস কলেজ ছাত্র সংসদের জিএস আরশেদুল আলম বাচ্চুর অনুসারী হিসেবে পরিচিত।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে ছোট বোনের ভর্তির বিষয়ে ওমর গনি এমইএস কলেজে যান একই কলেজের স্নাতক শ্রেণির ছাত্র আকিব। এ সময় ছাত্রলীগের প্রতিপক্ষের কয়েকজন তাকে ঘিরে ধরে। কিছু বুঝে উঠার আগেই তারা আকিবকে ছু রি কাঘাত করে পালিয়ে যায়।

জানা গেছে হামলার নেতৃত্বে ছিল ছাত্রলীগ কর্মী শেখ হাবিবুর রহমান সাজু। সে ওমর গনি এমইএস কলেজ ছাত্র সংসদের ভিপি ওয়াসিম উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। আহত শিক্ষার্থীকে চমেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। কলেজ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।