প্রেমে সাড়া না দেয়ায় মাদরাসাছাত্রীর মুখে ব্লে’ড মে রে জ’খ’ম !

49

সাতক্ষীরায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় মাদরাসাছাত্রীকে মুখে ব্লে’ড মে রে র’ক্তা’ক্ত জ’খম করেছে এক ব’খাটে। আহত অবস্থায় তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকালে শহরের কুখরালি এলাকায় এ ঘটনাটি ঘটে।

আহত ছাত্রীর পরিবারিক সূত্রে জানা গেছে, তার মেয়েকে একই গ্রামের শহরের কুখরালি এলাকা সিরাজউদ্দিনের ছেলে নাহিদ হাসান প্রেমের প্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় ব’খাটে নাহিদ তাকে প্রায় উত্ত্যক্ত করত। বিষয়টি নাহিদের বাবাকে জানালে সে আরও ক্ষিপ্ত হয়ে উঠে।

গত চারদিন আগে ওই ছাত্রীকে ছেলে পক্ষ দেখতে আসে। তাদের পছন্দও হয়। এ ঘটনা জানার পর বখাটে নাহিদ সকালে তাদের বাড়িতে ঢুকে ব্লে’ড দিয়ে তার মুখে আঘাত করে। র’ক্তা’ক্ত জ’খম অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মুখে পাঁচটি সেলাই দিতে হয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমি ঘটনাটি শুনেছি। তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

মাঝ পদ্মায় স্পিডবোট ডুবে শিশু নিখোঁজ !

বৈরী আবহাওয়ার কারণে কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে মাঝ পদ্মায় একটি স্পিডবোট ডুবে গেছে। এ ঘটনায় রনি (৮) নামের এক শিশুসহ বেশ কয়েকজন নিখোঁজ রয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার পর ওই রুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।

কাঁঠালবাড়ি ঘাট সূত্র জানায়, মঙ্গলবার সকালে ২০ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে কাঁঠালবাড়ি ঘাটের দিকে রওনা হয়।

সকাল পৌনে ৯টার দিকে মাঝ পদ্মায় পৌঁছালে হঠাৎ ঝোড়ো হাওয়া ও বৃষ্টিতে স্পিডবোটটি উল্টে যায়। এ সময় স্পিডবোটের ১৬ জন যাত্রী পানিতে ডুবে যায়। পরে ঘাট থেকে অন্য একটি স্পিডবোট গিয়ে তাদের উদ্ধার করে।

এ ঘটনায় কয়েকজন যাত্রী নিখোঁজ রয়েছে বলে একাধিক সূত্রে জানালেও রনি নামের এক শিশুর নিখোঁজ থাকার কথা বলছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্পোরেশন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসিএ)।

বিআইডব্লিউটিসির কাঁঠালবাড়ি ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, ‘সকাল সাড়ে ৮টার দিকে শিমুলিয়া থেকে আসা স্পিডবোটটি মাঝ পদ্মায় ডুবে যায়।

অন্যান্য যাত্রীদের উদ্ধার করা হয়েছে। তবে এক শিশু যাত্রী নিখোঁজ রয়েছে বলে জানতে পেরেছি। এদিকে বৈরী আবহাওয়ার কারণে সকাল পৌনে ৯টা থেকে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রয়েছে।