জেদ্দার পথে ২৬৫ যাত্রী নিয়ে বিমানের বিশেষ ফ্লাইট

82

চারটি ফ্লাইট বাতিল হওয়ার পর ২৬৫ যাত্রী নিয়ে জেদ্দার উদ্দেশে ঢাকা ছেড়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট।

শনিবার (১৭ এপ্রিল) সন্ধ্যা ৬টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জেদ্দার উদ্দেশে উড়াল দেয় বিমানের ফ্লাইটটি।

শনিবার রাত ৩টায় জেদ্দার উদ্দেশে বিমানের আরও একটি বিশেষ ফ্লাইট ঢাকা ছাড়ার সিডিউল রয়েছে। তবে এর যাত্রীর সংখ্যা এখনও জানা যায়নি।

এর আগে, শনিবার যাত্রী স্বল্পতা ও সময়মত ল্যান্ডিংয়ের অনুমতি না মেলায় বিমানের বিদেশগামী চারটি ফ্লাইট বাতিল করা হয়। এর মধ্যে শনিবার সকাল সোয়া ৬টায় রিয়াদগামী বিশেষ একটি ফ্লাইট বাতিল করা হয়।

ওই ফ্লাইটের ২০১ জন যাত্রী ছিল। কিন্তু সময় মতো ল্যান্ডিংয়ের অনুমতি না পাওয়ায় ওই ফ্লাইট বাতিল করা হয়েছে। এ ঘটনায় বিমানবন্দরে বি’ক্ষো’ভ করে ভাংচুরের চেষ্টা চালায় ক্ষুব্ধ যাত্রীরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে আইন-শৃংখলা বাহিনী।

বাংলাদেশ বিমানের জনসংযোগ শাখার উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার বলেন, যাত্রী স্বল্পতা ও ল্যান্ডিংয়ের জন্য সময়মত অনুমতি না মেলায় চারটি বিশেষ ফ্লাইট বাতিল হয়েছে।

তবে সন্ধ্যায় ৬টায় ২৬৫ জন যাত্রী নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট জেদ্দার উদ্দেশে ঢাকা ছেড়ে গেছে। বিমানের আরও একটি বিশেষ ফ্লাইট শনিবার রাত ৩টায় জেদ্দার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা রয়েছে।