ওবায়দুল কাদেরের সারা মন্ত্রণালয়ে দুর্নীতি : কাদের মির্জা

116

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, আমার কাছে খবর আছে।

আপনি মনে করছেন আপনি বাক (সব)। আপনারে করুণা করে রাখছেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা একেবারে ইয়ে হয়ে যাননি। যে আপনারে ছাড়া দল চালাতে পারবেন না।

আপনি আমারে প্রতিশ্রুতি দিয়ে রক্ষা করেননি। আপনি ডুয়েল রোল প্লে করেন। আপনার স্ত্রী হচ্ছে এখন আপনার রাজনীতির নিয়ামক শক্তি। আপনার সারা মন্ত্রণালয়ে দু”র্নী”তি।

আপনার বাসার চাকরাণী পর্যন্ত মাসোয়ারা খায়। ওপর থেকে নিচ পর্যন্ত। প্রমাণ করতে না পারলে হিজরত করবো।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নিজের ফেসবুক লাইক ফেজ থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

এ সময় বড় ভাই ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, এক সপ্তাহের মধ্যে সব ঠিক করেন, না হয় পরিণতি ভ’য়া’ব’হ হবে। মা”রা তো যাবেন, অপবাদের বোঝা নিয়ে ম’র’তে হবে।

সম্মান নিয়ে বাঁ’চ’তে পারবেন না। আপনার বউ যে গান করেন। বাংলাদেশের ১০ জন দু”র্নী”তি”বা”জে”র মধ্যে একজন আপনার স্ত্রী। যদি প্রমাণ করতে না পারি হিজরত করবো।

কাদের মির্জা বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীর নাম আগে কেউ শুনেছে বলে মনে হয় না। কপাল ভালো মন্ত্রী হয়েছেন। তার কর্মীরাও বলে আমাদের নেতা মন্ত্রী হবে আমরা ভাবিনি।

স্বরাষ্ট্রমন্ত্রীকে পরামর্শ দিয়ে বসুরহাটের মেয়র বলেন, আপনার কর্মীরা বলে আপনি ভালো মানুষ। আপনি যেহেতু ভালো মানুষ। আপনি নেত্রীকে বলে বায়তুল মোকাররম মসজিদে ইমামতি করেন।